সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
সিলেট পাসপোর্ট অফিসে ভ্রাম্যমান আদালতের অভিযান, দুই দালালকে অর্থদন্ড

সিলেট পাসপোর্ট অফিসে ভ্রাম্যমান আদালতের অভিযান, দুই দালালকে অর্থদন্ড

 

এ এ রানা ::
সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এসময় দুই দালালকে জরিমানা করা হয়েছে।

অর্থদণ্ড প্রাপ্ত দুইজন হলেন এয়ারপোর্ট থানার খাসদবির এলাকার মোঃ আব্দুল কুদ্দুস ছেলে মোঃ হীরা মিয়া (৩৪) এবং কোম্পানিগঞ্জ, চাটিবহর, নোয়াগাও এলাকার মদরিছ আলীর ছেলে নাজিম উদ্দিন (২৩)। দুইজনকে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৬ ধারা এবং ১৮৬০ এর ১৮৮ ধারায় মোট ৭০০ টাকা অর্থদন্ড করা হয়।

সিলেট জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে এসে ভোগান্তিতে পড়তে হচ্ছে সেবা নিতে আসা মানুষকে। দালালদের খপ্পরে পরে নানা হয়রানির শিকার হন তারা এমন অভিযোগও পাওয়া যায়। এর প্রেক্ষিতে আজ সকাল থেকে জেলা প্রশাসন অভিযান পরিচালনা করে। জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

শাহিনা আক্তার জানান, আজ সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত সিলেট পাসপোর্ট অফিসে অভিযান পরিচালনা করেছি আমরা। এসময় দুই দালালকে জরিমানা করেছি। বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে পাসপোর্ট অফিসে এ অভিযান পরিচালনা করা হয়। দুই দালালকে জরিমানা করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তারা বলেছে আর কোনোদিন এরকম কাজ করবে না। আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet